• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে বসতঘরে অগ্নিকাণ্ড, ১০ লাখ টাকার ক্ষতি

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৭ জানুয়ারি ২০২০, ১৭:৫৩
আগুন
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে দুটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয় (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দুটি বসতঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে ঘরে থাকা মূল্যবান কাগজপত্রসহ অন্যান্য আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগীরা।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের উত্তর হাজীর পাড়া এলাকার কাজী বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ রান্নাঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এতে মুহূর্তেই তা বসতঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। পরবর্তীকালে খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ভয়াবহ এই আগুনে কাজী বাড়ির হুমায়ুনের দুটি বসতঘরে থাকা মূল্যবান কাগজপত্র, ফার্নিচার, স্বর্ণালঙ্কার পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

আরও পড়ুন : রাউজানে ভয়াবহ আগুনে বসতঘর ভস্মীভূত

এ ব্যাপারে চন্দনাইশ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রাকিবুল হাসান দৈনিক অধিকারকে বলেন, ‘অগ্নিকাণ্ডে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া আরও প্রায় ২০ লাখ টাকার মালামাল অক্ষত অবস্থায় উদ্ধার করা গেছে। ফায়ার সার্ভিসের টিম ঠিক সময়ে ঘটনাস্থলে না পৌঁছালে আরও বেশি ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড