• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিডিও ফুটেজ দেখে স্বর্ণালংকার উদ্ধার, আসামি গ্রেপ্তার

  ঈশ্বরদী প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ১০:৫৪
পাবনা
অভিযুক্ত আসামি সুমন (ছবি : দৈনিক অধিকার)

ভিডিও ফুটেজ দেখে চুরি যাওয়া মোবাইল ফোন ও স্বর্ণালংকার উদ্ধার করেছে পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী পুলিশ ফাঁড়ির সদস্যরা। চুরির ঘটনায় অভিযুক্ত আসামি সুমনকে (২৯) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে সুমনের বাসা থেকে স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

সুমন পাবনা সদর উপজেলার সাদীপুর এলাকার আলাউদ্দিনের ছেলে।

পাকশী ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, গত ২৬ ডিসেম্বর নতুন রূপপুর এলাকার আব্দুল খালেকের ছেলে তাসিনের খতনা অনুষ্ঠানের দিন তার ঘর থেকে একটি মোবাইল ফোন ও সোনার গহনা চুরি হয়। বাড়িতে ধারণ করা ভিডিও ফুটেজ দেখে খালেক একজনকে আসামি করে ঈশ্বরদী থানায় অভিযোগ করেন। ঈশ্বরদী থানা পাকশী ফাঁড়িকে ঘটনা তদন্তের জন্য দায়িত্ব প্রদান করে।

ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম ভিডিও ফুটেজের ছবি ও মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করে সুমনকে গ্রেপ্তার করে। এ সময় চুরি যাওয়া মোবাইল ফোন তার কাছ থেকে উদ্ধার হয়।

আরও পড়ুন : তেঁতুলিয়ায় প্রস্তুত ‘ইত্যাদির’ মঞ্চ

এ ঘটনায় পুলিশ গত ৩ জানুয়ারি ৩৭৯/৩৮০/৪১১ ধারায় মামলা দায়ের করে আসামিকে পাবনা আদালতে পাঠায়। সুমনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে সে স্বর্ণালংকার চুরি করার কথা স্বীকার করে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে তার ভাড়া বাসার টিভির ট্রলির ভেতর থেকে চুরি যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড