• মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেন গ্রেপ্তার

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ০৯:২৩
মুন্সীগঞ্জ
ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়দানকারী হুমায়ুন কবির (ছবি : সংগৃহীত)

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলায় ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়দানকারী হুমায়ুন কবির (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার শিমুলিয়া ৩ নম্বর ফেরিঘাট থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শিমুলিয়া ঘাট থেকে সেনাবাহিনীর পোশাক পরা অবস্থায় কাঁঠালবাড়ি যাচ্ছিলেন হুমায়ুন। শিমুলিয়ায় কর্মরত এসএসএফের এক কর্মকর্তা হুমায়ুন কবিরকে সন্দেহ করেন। পরে তিনি তার সহকর্মীদের সহযোগিতায় ভুয়া ক্যাপ্টেনের পরিচয় নিশ্চিত হন। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ভুয়া ক্যাপ্টেনকে ধরে গণপিটুনি দিয়ে লৌহজং থানা পুলিশের কাছে তুলে দেন।

এ বিষয়ে লৌহজং থানার পরিদর্শক (অপারেশন) হাফিজুর রহমান মানিক জানান, গত বুধবার সন্ধ্যার দিকে শিমুলিয়াঘাট থেকে ভুয়া সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়দানকারী হুমায়ুন কবিরকে আটক করে থানায় নিয়ে আসি। তার কাছ থেকে সেনাবাহিনীর শীতের পোশাক, সেনাবাহিনীর ক্যাপ্টেন পরিচয়ের দুইটি আইডি কার্ড, সেনাবাহিনীর ব্যবহৃত বড় ও ছোট দুটি ব্যাগ এবং সেনাবাহিনীর র‌্যাংক সম্বলিত পোশাকের বিভিন্ন লেমেনেটিং করা ১০টি ছবি উদ্ধার করা হয়েছে। আটক হুমায়ুন কবির খুলনার খান জাহান আলী উপজেলার বাসিন্দা ।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে পুলিশের হাতে গ্রেপ্তার ভুয়া পুলিশ

এ বিষয়ে লৌহজং থানার এসআই মো. করিম বাদী হয়ে ১৭০, ১৭১ ও ৪২০ ধারায় একটি মামলা করেছেন। আসামিকে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে মুন্সীগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড