• মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে হত্যা মামলায় ৭ আসামির যাবজ্জীবন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ২২:২০
আদালতের রায়
আদালতের রায় ( ছবি : প্রতীকী )

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার কুন্ডের বাজার এলাকার মোয়াজ্জেম হত্যা মামলায় ৭ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর ১২টায় মুন্সীগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক হোসনে আরা বেগম এই রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আল আমিন শেখ, শাহজাহান ভূইয়া, খোরশেদ আলম, মাসুদ সরদার, শামীম শেখ, আল মামুন মোল্লা ও আ. রাজ্জাক। রায় ঘোষণার সময় এদের মধ্যে আল আমিন শেখ, শাহজাহান ভূইয়া, খোরশেদ আলম ও শামীম শেখ আদালতে উপস্থিত ছিলো। বাকি ৩ আসামি পলাতক রয়েছে।

আরও পড়ুন: খেজুর রস চুরি করে খাওয়ায় কৃষককে পিটিয়ে হত্যা

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৭ আগস্ট রাতে মোয়াজ্জেম দেওয়ান তার বাড়ির পাশের কুন্ডের বাজারের দোকান বন্ধ করে একটি ব্যাগে দেড় লাখ টাকা, ৫টি মোবাইল ফোন ও প্রেসার মাপার যন্ত্র নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার কান্দাপাড়া এলাকায় আসামি শাহজাহান ও মাসুম মোয়াজ্জেমের মাথায় আঘাত করে। এ সময় মোয়াজ্জেম মাটিতে লুটিয়ে পড়ে। পরে আ. রাজ্জাক, শামীম, আল মামুন, খোরশেদ ও আল আমিন তাকে চেপে ধরে। এরপর আসামি আল মামুন ধারালো অস্ত্র দিয়ে মোয়াজ্জেমকে জবাই করে। পরে স্থানীয়রা মোয়াজ্জমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরদিন মোয়াজ্জেমের বাবা টঙ্গীবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড