• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মীরসরাইয়ে বাস কেড়ে নিল কলেজছাত্রের প্রাণ

  মীরসরাই প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ জানুয়ারি ২০২০, ২১:৫৮
কলেজছাত্রের প্রাণ
নিহত আবু সাঈদ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের মীরসরাইয়ে বাস চাপায় আবু সাঈদ (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর সদর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু সাঈদ উপজেলার বারইয়ারহাট ডিগ্রি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষার বিভাগের ছাত্র। সে ১ নম্বর করেরহাট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পশ্চিম জোয়ার গ্রামের শেখ বাঘা বাড়ির হানিফের ছেলে। ৩ ভাইবোনের মধ্যে সাঈদ সবার বড়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল বারইয়ারহাট পৌর সদরের কাশবন রেস্টুরেন্টের সামনে কলেজছাত্ররা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিল। এমন সময় আনন্দ সুপার নামে একটি মিনি বাস কলেজছাত্র সাঈদকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়।

এছাড়া অপর এক শিক্ষার্থী গুরুতর আহত হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। বাস চাপায় কলেজছাত্র আবু সাঈদ নিহতের ঘটনায় বিক্ষুব্ধ ছাত্ররা প্রায় আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

আরও পড়ুন : মুন্সীগঞ্জে পুলিশের হাতে গ্রেপ্তার ভুয়া পুলিশ

পরে জোরারগঞ্জ থানা পুলিশ, বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন ভিপি ও বারইয়ারহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকনসহ স্থানীয় নেতৃবৃন্দ দোষীদের বিচারের আশ্বাসে মহাসড়ক থেকে সরে যায়।

জোরারগঞ্জ থানার ওসি মফিজ উদ্দিন ভুঁইয়া বলেন, নিহত কলেজছাত্র সাঈদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড