• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সীগঞ্জে পুলিশের হাতে গ্রেপ্তার ভুয়া পুলিশ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ২১:২৯
গ্রেপ্তার ভুয়া পুলিশ
গ্রেপ্তার ভুয়া পুলিশ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এসআই পদবি মর্যাদার পোশাক পরিহিত এক ভুয়া পুলিশকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃত সবুজ শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার আব্দুল মালেক সরদারের ছেলে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকালে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়তুল ইসলাম ভূঞা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার হাঁসাড়া এলাকা থেকে ভুয়া পুলিশ সবুজ সরদারকে (২৯) গ্রেপ্তার করা হয়। সে আলমপুর-বাড়খালী রাস্তার মধ্যবর্তী স্থানে আরও দুই সঙ্গীসহ চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল। 

শ্রীনগর থানা পুলিশ আরও জানায়, সবুজের নামে বিভিন্ন থানায় ছিনতাই, ডাকাতি, মাদকসহ পাঁচটি মামলা রয়েছে। বুধবার সকালে সে জাজিরা থেকে মাওয়া আসে। সেখানে তার সঙ্গে আরও দুই সহযোগী যোগ দেয়। দুপুরের আগে তারা দোহার এলাকায় একটি প্রাইভেট কারের গতি রোধ করে পুলিশ পরিচয়ে দুইটি ব্যাগ, মোবাইল ফোন, স্বর্ণালংকার ও পাসপোর্ট হাতিয়ে নেয়। 

আরও পড়ুন : ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ১

এছাড়া পুলিশের পোশাকধারী ছিনতাইকারী চক্রটি শ্রীনগর উপজেলার বাড়খালী আলমপুর সড়কের মধ্যবর্তী স্থানে চেকপোস্ট বসায়। এ সময় তারা মোটরসাইকেলের কাগজপত্র দেখার নাম করে একটি মোটরসাইকেল ছিনতাই করে। ছিনতাইয়ের স্বীকার সিয়াম বিষয়টি মোবাইল ফোনে পুলিশকে জানায়। এমন সময় সবুজ শ্রীনগর থানার এসআই আব্দুল কাদিরের সামনে পড়ে যায়। সবুজ বুঝতে পেরে মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় এসআই কাদির ও পিএসআই মনীষ সরকার ধাওয়া করে সাব ইন্সপেক্টর র‌্যাঙ্ক ব্যাজধারী সবুজকে আটক করে। তার সহযোগী দুইজন ছিনতাই করা মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শ্রীনগর থানায় মামলা হয়েছে। 

উল্লেখ্য, গত ২ মাস শ্রীনগর পুলিশের পোশাক পরিহিত অবস্থায় দুইটি বড় ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড