• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক ছেলে গ্রেপ্তার

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ২০:০৮
হালুয়াঘাট থানা
হালুয়াঘাট থানা (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহের হালুয়াঘাটে মা ফিরোজা বেগমকে (৫০) কুপিয়ে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করা ঘাতক ছেলে সাদিকুল ইসলাম ছাব্বিরকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যার পর হালুয়াঘাট থানার পুলিশ উপজেলার বিলডোরা ইউনিয়নের উত্তর কৈলাডি গ্রামের স্থানীয় ধানক্ষেত থেকে গুরুতর আহত অবস্থায় তাকে গ্রেপ্তার করে।

এ বিষয়টি নিশ্চিত করে হালুয়াঘাট থানার এসআই হাবিবুর রহমান জানান, ছাব্বির মানসিক ভারসাম্যহীন। নিজের মাকে হত্যার পর সে নিজেও আত্মহত্যা করার চেষ্টা করে বলে ধারণা করা হচ্ছে। গ্রেপ্তারের সময় তার গলায় ও মাথায় গুরুতর আঘাতের চিহ্ন দেখা গেছে। গ্রেপ্তারের পর গুরুতর জখম অবস্থায় সাদিকুলকে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ সময় জরুরি বিভাগের চিকিৎসক বলছেন, ‘তার গলার ক্ষত খুবই গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

স্থানীয়রা জানায়, সাদিকুল তিন ভাই ও এক বোনের মধ্যে সবার ছোট। গত তিন বছর ধরে সে মানসিক ভারসাম্যহীন অবস্থায় তার পরিবারের সঙ্গে হালুয়াঘাট উপজেলার বিলডোরা ইউনিয়নের উত্তর কৈলাডি গ্রামে থাকে।

নিহত ফিরোজার বড় ছেলের স্ত্রী প্রত্যক্ষদর্শী ইয়াসমিন বলেন, ‘বুধবার দুপুরের দিকে আমার শাশুড়ি রান্না ঘরে মাছ কাটছিলেন। হঠাৎ সাদিকুল রান্না ঘরে প্রবেশ করে শাশুড়ির কাছ থেকে মাছ কাটার দা নিয়ে তাকে কোপাতে থাকে। তখন আমি এগিয়ে গেলে আমার দিকেও দা নিয়ে তেড়ে আসে। এ সময় আমার চিৎকারে সবাই এগিয়ে এলে সাদিকুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে পার্শ্ববর্তী ধানক্ষেত থেকে আহত অবস্থায় গ্রেপ্তার করে সাদিকুলকে।

আরও পড়ুন: গোপালগঞ্জ ডিপ্লোমা শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ‘ঘটনাস্থলে গিয়ে মায়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেই সঙ্গে ঘাতক ছেলেকে গুরুতর জখম অবস্থায় গ্রেপ্তারের পর পুলিশ পাহরায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড