• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৮:৪৩
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা ( ছবি : প্রতীকী )

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে কাশিয়ানী উপজেলার খায়েরহাট এলাকায় ইজিবাইকের ধাক্কায় শিশু এবং টুঙ্গিপাড়া উপজেলার সিংগিপাড়া এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়।

নিহতরা হলো- কাশিয়ানী উপজেলার রাতইল গ্রামের জাফর কাজীর ছেলে রিয়াদ কাজী (৭) ও বাগেরহাটের বাসিন্দা মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৪৫)।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, দুপুর আড়াইটার দিকে উপজেলার খায়েরহাট জলপাড় এলাকায় রাস্তা পার হচ্ছিল শিশু রিয়াদ কাজী। এ সময় একটি ইজিবাইক তাকে চাপা দেয়। পরে শিশুটিকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: লালপুরে ট্রাকচাপায় যুবক নিহত

অন্যদিকে, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম নাসিম জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার সিংঙ্গিপাড়া নামক স্থানে টুঙ্গিপাড়া এক্সপ্রেস পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহী সাইফুল ইসলামকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সাইফুল। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড