• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে শীতার্তদের মধ্যে র‍্যাবের শীতবস্ত্র বিতরণ

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১৬ জানুয়ারি ২০২০, ১৭:৪৯
শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

প্রতি বছরের ন্যায় এবারো র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের আয়োজনে গরিব ও অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় কিশোরগঞ্জে ভৈরব র‌্যাব ক্যাম্পে বিভিন্ন বয়সের সাড়ে ৩শ নারী-পুরুষ ও শিশুর মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল মো. এফতেখার উদ্দিন শীতার্তদের হাতে এসব শীতবস্ত্র তুলে দেন।

এ সময় অন্যান্যদের মধ্যে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক চন্দন দেবনাথসহ অন্যান্য র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : শ্রমিকের পায়ুপথে হাওয়া দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

অনুষ্ঠানের শুরুতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) অধিনায়ক লে. কর্নেল মো. এফতেখার উদ্দিন তার বক্তব্যে বলেন, প্রতিবছর দেশের দুস্থ-অসহায় মানুষজন এই তীব্র শীতে কষ্ট করেন। এসব শীতার্তদের পাশে দাঁড়িয়ে তাদের কষ্ট কিছুটা লাঘব করতেই র‌্যাবের এই ক্ষুদ্র প্রয়াস।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড