• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে ছাত্রী ধর্ষণের ঘটনায় আটক ১

  গাজীপুর প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৭:১৬
শ্রীপুরে ছাত্রী ধর্ষণ
শ্রীপুর থানা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুর জেলার শ্রীপুরের নয়নপুর এলাকায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চারজনের নামে থানায় মামলা করা হয়েছে। 

বুধবার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলায় অভিযুক্তরা হলেন- নয়নপুর এলাকা সোহরাবের ছেলে শরীফ (১৮), লিটনের ছেলে সুজন (১৯), নয়নপুর এলাকার হারুনের বাড়ির ভাড়াটিয়া কবিরের স্ত্রী উর্মি (১৮) ও শরীফ (২০)। এ ঘটনায় উর্মিকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

অভিযোগ সূত্রে জানা যায়, ছাত্রীর মা স্থানীয় ডিবিএল নামে একটি কারখানায় কাজ করে। তার মেয়ে স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে যাওয়া-আসার পথে নয়নপুর এলাকার সোহরাবের ছেলে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু প্রেমের প্রস্তাবে ওই ছাত্রী সাড়া না দিলে অপহরণের হুমকি দেয়। বুধবার কারখানা থেকে রাত ১০টায় বাসায় এসে মেয়েকে না পেয়ে স্বজনদের বাড়িসহ আশপাশে খোঁজাখুঁজি শুরু করে ভুক্তভোগীর মা। 

এক পর্যায়ে নয়নপুর গ্রামের জনৈক আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোপের ভেতর থেকে মেয়েকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসা শেষে জ্ঞান ফিরে মেয়ে জানায়, বুধবার রাত ৮টার দিকে ঘরের বাইরে গেলে শরীফ মুখে গামছা বেঁধে তুলে নিয়ে যায়। পরে নয়নপুর গ্রামের জনৈক আসাদ মোল্লার বাড়ির পাশে ঝোপে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে ফেলে রেখে যায়। 

আরও পড়ুন : ময়মনসিংহে স্ত্রী-সন্তান হত্যায় শাহিন গ্রেপ্তার

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার এসআই নাজমুস সাকীব জানান, এ ঘটনায় উর্মি নামে মামলার চার নম্বর আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড