• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে কিশোরী গণধর্ষণ, মামলা নিতে গড়িমসি

  ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ

১৬ জানুয়ারি ২০২০, ১৬:০৭
ভৈরব থানা
ভৈরব থানা (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরব পৌর এলাকার জগনাথপুরে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। বুধবার (১৫ জানুয়ারি) রাতে এই ঘটনায় মামলা নিতে ভৈরবের বেঙ্গল ও রেলওয়ে থানায় গড়িমসি করা হচ্ছে।

এ ব্যাপারে ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস বলেন, বুধবার রাতে ভুক্তভোগী কিশোরী তার খালার বাসা টঙ্গী থেকে ফেরার সময় ভৈরব বাসস্ট্যান্ডে নামে। রাত ৮টার দিকে মেয়েটি সিলেটের বাসে উঠতে এক রিকশাওয়ালার সহযোগিতা চায়। রিকশায় ওঠার সময় আরেক যুবকও ওই রিকশায় ওঠে। পরে মেয়েটিকে সিলেট বাসস্ট্যান্ডে পৌঁছে না দিয়ে উল্টো দিকে জগনাথপুরে রেল লাইনের অদূরে একটি নির্জন স্থানে নিয়ে যায়।

ওসি আরও বলেন, পরে মেয়েটিকে কয়েকজন ধর্ষণ করে। এরপর মেয়েটিকে অন্য জায়গায় নিয়ে যেতে চাইলে স্থানীয় এক ব্যক্তিকে দেখে পালিয়ে যায় ধর্ষকরা। পরে মেয়েটিকে রেলওয়ে থানায় নিয়ে যায় জৈনক ব্যক্তি। পরে তার চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

রেলওয়ে ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাসের দাবি, মেয়েটির তথ্য অনুযায়ী স্থানটি রেলওয়ে থানার আওতাধীন না। ফলে তাকে বেঙ্গল থানায় নিয়ে গেলে তারা মানতে নারাজ। কোনো অভিযোগ আমলে না নিয়ে মেয়েটিকে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। অবশেষে নিরুপায় হয়ে রেলওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: নাটোরে আ. লীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে ১৪৪ ধারা জারি

এ প্রসঙ্গে জানতে চাইলে ভৈরব থানার ওসি মোহাম্মদ শাহীন জানান, গণধর্ষণের ঘটনাটি শুনেছি। তাড়াছা রেলওয়ে থানার এলাকা হওয়ায় রেলওয়ে থানায় মামলা হচ্ছে। এছাড়াও ধর্ষকদের গ্রেপ্তার করতে আমাদের সর্বোচ্চ সহযোগিতা থাকবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড