• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ইয়াবাসহ চিহ্নিত দুই মাদক কারবারি গ্রেপ্তার

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৫:২৩
চিহ্নিত দুই মাদক কারবারি
গ্রেপ্তার দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে ৫শ পিস ইয়াবাসহ মো. আব্দুল আজিজ (২৭) ও ইমাম হোসেন রানা (২৩) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

বুধবার (১৫ জানুয়ারি) বিকালে লক্ষ্মীপুর পৌরসভার গোডাউন রোড এলাকায় ইয়াবা বেচাকেনার সময় ওই দুই যুবককে আটক করা হয়। পরে লক্ষ্মীপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর আটকদের গ্রেপ্তার দেখানো হয়।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) গ্রেপ্তার দুই মাদক কারবারিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত মো. আব্দুল আজিজ লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া গ্রামের মৃত আবদুল গণির ছেলে এবং ইমাম হোসেন রানা একই উপজেলার উত্তর জামিরতলী গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে।

আরও পড়ুন : মোদীর বাবার জন্মসনদ দেখতে চাইলেন ভারতীয় পরিচালক

জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয় সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বুধবার বিকালে পৌর শহরের গোডাউন রোড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়। তারা চিহ্নিত মাদক কারবারি। ঘটনার সময় তারা ইয়াবা বেচাকেনা করছিল। তাদের কাছ থেকে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লক্ষ্মীপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড