• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রীবেশে বাসে ডাকাতি 

  মোংলা প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ১৪:১১
মোংলা
বাসে যাত্রীবেশে ডাকাতি (ছবি : প্রতীকী)

বাসে দুর্ধর্ষ ডাকাতির শিকার হয়েছেন যাত্রীরা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাত ৩টার দিকে ঢাকা-মোংলা যাত্রীবাহী পরিবহন আল-আরাফাতে এ ডাকাতির ঘটনা ঘটে। পরিবহনটি ঢাকা থেকে যাত্রী নিয়ে মোংলায় আসছিল।

এ বিষয়ে গাড়ির চালক মিঠু মিয়া বলেন, ঢাকা থেকে মোংলার উদ্দেশে ছেড়ে আসা আল-আরাফাত পরিবহন কাটাখালি অতিক্রম করে শ্যামবাজার এলাকায় পৌঁছালে গাড়িতে থাকা ১৪ জন ডাকাত রাত ৩টার দিকে প্রথমে গতিরোধ করে। এ সময় সুপারভাইজার, চালক, হেলপারকে পেছনে নিয়ে হাত পা ও চোখ বাঁধে।

মিঠু মিয়া আরও বলেন, ‘প্রথমে দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে। পরে তাদের মধ্যে একজন গাড়ি চালিয়ে কাটাখালি হয়ে বাগেরহাটের হাইওয়ের দিকে এগোতে থাকে এবং লুটপাট করে নিয়ে যায় যাত্রীদের মালামালসহ নগদ টাকা, মোবাইল ও প্রয়োজনীয় জিনিসপত্র।’

যাত্রীরা বলেন, তাদের দেখে বুঝাই যায়নি যে তারা ডাকাত। আমাদের সঙ্গে এই ১৪ জন ডাকাত ঢাকা থেকে মোংলার উদ্দেশে আসছিল। আমরা কিছু বুঝে ওঠার আগেই আক্রমণ করে ডাকাতরা।

ওই গাড়ির যাত্রী সোয়েব হোসেন বলেন, ‘ডাকাতরা প্রথমে আমার ও আমার স্ত্রীর ওপর আক্রমণ করে। আমাকে আঘাত করে এবং আমার স্ত্রীর স্বর্ণের বালা, চুরি ও গলার হারসহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল নিয়ে যায়।’

আরও পড়ুন : সাম্য হত্যা মামলায় ৩ আসামির ফাঁসি

এ বিষয়ে কাটাখালি হাইওয়ে পুলিশের ওসির সঙ্গে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি মোবাইল রিসিভ করেননি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড