• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষ উপলক্ষে ভোলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা

  ভোলা প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ০৭:৫০
ব্যাডমিন্টন প্রতিযোগিতা
মুজিববর্ষ উপলক্ষে ভোলায় ব্যাডমিন্টন প্রতিযোগিতা (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভোলায় আন্তঃজেলা পুরুষ ও মহিলা ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু। আগামী ১৮ জানুয়ারি এই প্রতিযোগিতার ফাইনাল খেলা। প্রতিযোগিতায় মোট ২৪টি খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, যেভাবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে অর্থনৈতিক ক্ষেত্রে বাংলাদেশ উন্নয়নের স্বর্ণশিখরে পৌঁছাতে শুরু করেছে, একইভাবে সারা বিশ্বে সকল খেলোয়াড়দের মধ্যে বাংলাদেশ পরিচিতি লাভ করবে। একসময় ভোলা-বরিশালের সেরা ব্যাডমিন্টন খেলা ছিল। সেই খেলাকে পুনরায় জাগ্রত করার পাশাপাশি যুব সমাজকে মাদকসহ সকল অপকর্ম থেকে ফিরিয়ে আনতে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। সারা বছরই মুজিববর্ষকে সাফল্যমণ্ডিত করেতে ভোলার প্রতিটি গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে এমন খেলাধুলার আয়োজন করা হবে বলেও বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন : আলোর পথে যাত্রা শুরু করেছে বাংলাদেশ : প্রধানমন্ত্রী

সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির নির্বাহী সদস্য ও ভোলা জেলা আওয়ামী লীগের সহসভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলাদার, ভাইস চেয়ারম্যান আলহাজ্জ মো. ইউনুছ, জেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহসভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড