• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই : নারায়ণগঞ্জের নতুন এসপি

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২০, ০৬:৩৪
মতবিনিময়
সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে নারায়ণগঞ্জের নতুন এসপি জায়েদুল আলমসহ অন্যরা (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে পরিবর্তন আনতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করে সদ্য যোগদানকারী পুলিশ সুপার জায়েদুল আলম বলেছেন, অন্য যে কোনো জেলার থেকে নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকরা বেশি তথ্য রাখেন। অপরাধ দমনে আমি আপনাদের সহযোগিতা চাই। সততার ও পেশাদারীত্বের মধ্য দিয়ে সাংবাদিকদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই। আপনাদের সহযোগিতা পেলে পুলিশের কাজ আরও সহজতর হবে।

বুধবার (১৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, অন্যায়ের সঙ্গে আপস করা হবে না। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক কারবার দমনে পুলিশ বাহিনী সদা সচেষ্ট থাকবে। এ সময় জেলার ৩ থানার ক্ষেত্রে সাংবাদিকদের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম ও বাকি ৪ থানার জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মামুনের কাছে সঠিক তথ্য সরবরাহ করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম বলেন, ছোট একটি শহর নারায়ণগঞ্জ। বিভিন্ন জেলা থেকেই লোকজন এখানে এসে বসবাস করেন। নানা অঘটনও ঘটে এই শহরে। গুরুত্বপূর্ণ জেলা হিসেবে আইনশৃঙ্খলা রক্ষার্থে যা যা করনীয় পুলিশ সুপার তাই করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। পাশাপাশি সন্ত্রাস নির্মূলে জেলার সমস্ত সাংবাদিকদের পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন : চড়-থাপ্পড়ের প্রতিশোধ নিতে বন্ধুকে হত্যা, রোমহর্ষক বর্ণনা

প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমের সভাপতিত্বে মতবিনিময় সভায় সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, রুমন রেজা, আরিফ আলম দিপু, বর্তমান সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ভূঁইয়া শামীম, সাবেক সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, নাফিজ আশরাফ, শরিফ উদ্দিন সবুজ, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জীবন প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড