• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে মশারি বিতরণ

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৫ জানুয়ারি ২০২০, ২২:১৬
এপি ওয়ার্ল্ড ভিশন
এপি ওয়ার্ল্ড ভিশন (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ডেঙ্গুর প্রকোপ কমাতে এবং শারীরিক ও মানসিক বিকাশের জন্য এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে শিশুদের মধ্যে মশারি বিতরণ করা হয়েছে। 

বুধবার (১৫ জানুয়ারি) সকালে ভালুকা উপজেলা পরিষদের হলরুমে ক্রিসমাস বাউন্সব্যাক গিফট হিসেবে স্পন্সরড ও কমিউনিটির শিশু এবং এলাকার জনগণের মধ্যে এ মশারি বিতরণ করা হয়।

মশারি বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভালুকা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা রোমেন শর্মা, ভালুকা পৌরসভার মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ ও ভালুকা এপির অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ অনুষ্ঠানে বক্তব্যে বলেন, এপি ওয়ার্ল্ড ভিশনের এই উদ্যোগকে স্বাগত জানান এবং যে এই উদ্যোগের ফলে ভালুকা এলাকায় ডেঙ্গুর প্রকোপ অনেকাংশে কমে যাবে এবং শিশুর শারীরিক ও মানসিক বিকাশে সহায়ক হবে। 

আরও পড়ুন : টাঙ্গাইলে চার ফার্মেসিকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

এ দিকে, ভালুকা এপি ওয়ার্ল্ড ভিশনের ম্যানেজার সজল গমেজ দৈনিক অধিকারকে জানান, এ বছর তাদের কর্ম এলাকায় মশারি দেওয়া হবে। তার মধ্যে ভালুকা পৌরসভা, মল্লিকবাড়ী ইউনিয়ন, হবিরবাড়ী ইউনিয়ন, ডাকাতিয়া ইউনিয়ন ও কাচিনা ইউনিয়নে সর্বমোট তিন হাজার নয় পিস মশারি বিতরণ করা হবে বলে জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড