• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশু শিক্ষার্থীর

  ফটিকছড়ি প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ জানুয়ারি ২০২০, ১৯:১০
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় নিহত নাহিদা আক্তার (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভায় কুম্ভার পাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নাহিদা আক্তার (৫) নামে এক শিশু শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে নাজিরহাট পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে আহত ওই শিক্ষার্থীকে পথচারীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়। পরে দুপুর ১২টার সময় মেয়েটার (ছাত্রী) অবস্থা বেগতিক দেখে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়।

নিহত নাহিদা আক্তার কুম্ভার পাড়া এলাকার মাওলানা নুরুল ইসলাম বাড়ির ফোরকান হোসেনের মেয়ে।

জানা গেছে, ওই শিক্ষার্থীকে সকাল ৯টার দিকে তার মা স্কুলে নিয়ে আসে। মেয়েকে স্কুলে দিয়ে সে বাসায় চলে যায়। পরে সকাল ১০টার দিকে মেয়েটি স্কুল থেকে বের যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়।

পরিবারের অভিযোগ মেয়েটি ১০টার সময় স্কুলে থাকার কথা। সে কীভাবে দুর্ঘটনার শিকার হয়েছে আমরা এখনো জানি না। রাস্তার পাশে স্কুল হওয়াতে মেয়েকে প্রতিদিন স্কুলে নিয়ে যায়। ছুটির পরে নিয়ে আসি। আজও প্রতিদিনের ন্যায় মেয়েকে স্কুলে দিয়ে এসেছি। স্কুলের শিক্ষকের অবহেলার কারণে মেয়েটা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে।

আরও পড়ুন : দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে শিশুর করুণ মৃত্যু

স্কুলের প্রধান শিক্ষক শাহীন আকতার বলেন, ‘সকালে আমি স্কুলে ছিলাম না। উপজেলায় মাসিক সমন্বয় সভার মিটিংয়ে ছিলাম। পরে এসে শুনেছি স্কুলের এক শিশু শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছে।’

সকাল ১০টার সময় একটা শিক্ষক থাকাকালীন স্কুল থেকে শিক্ষার্থী বের হয়ে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করবে। তার দায় কীভাবে আপনারা এড়িয়ে যেতে পারবেন এমন প্রশ্নের জবাবে প্রধান শিক্ষক কোনো উত্তর দিতে পারেননি।

এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মো. হাসানুল কবির বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে শুনেছি। যদি শিক্ষকের অবহেলার কারণে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়ে থাকে তবে আমরা তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করব।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড