• বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িভাড়া দিতে না পারায় ভাড়াটিয়াকে গণধর্ষণ 

  সাভার প্রতিনিধি, ঢাকা

১৫ জানুয়ারি ২০২০, ১৮:৪৪
ধর্ষক কালাম
আটক ধর্ষক কালাম ( ছবি : দৈনিক অধিকার )

সাভারের আশুলিয়ায় বাড়িভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে (২৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে বাড়ির মালিকের বিরুদ্ধে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করেছে পুলিশ। তবে অভিযুক্ত অন্যরা পলাতক রয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ি থেকে অভিযুক্ত মো. কালামকে আটক করা হয়। 

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে একই বাড়িতে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই নারী অভিযোগ করে বলেন, পশ্চিম জামগড়া এলাকায় মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থাকেন তারা। এর পাশের একটি পোশাক কারাখানায় কাজ করেন তিনি। মঙ্গলবার রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। এ সময় রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার ৫ সঙ্গী নিয়ে ডিসেম্বর মাসের বকেয়া ২ হাজার টাকা নিতে আসেন। কারখানা থেকে এখনো বেতন পাননি বলে বাড়ির মালিককে জানান তিনি। পরে মালিক কালামের দুই সহযোগী স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। এরপর তারা জোরপূর্বক স্বর্ণের চেইন, চুড়ি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয়।

তিনি আরও বলেন, এরপর তিনজন হাত-পা চেপে ধরে এবং বাড়ির মালিক জোরপূর্বক ধর্ষণ করে। বাকি তিনজন পরবর্তীকালে ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে। পরে সকালে তিনি আশুলিয়া থানায় এসে অভিযোগ করেন।

এ দিকে ঘটনার পর আশুলিয়া থানার উপপরিদর্শক সেলিম রেজা ঘটনাস্থল থেকে অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করেন। তবে অন্য অভিযুক্তদের আটক করতে পারেননি তিনি।

আরও পড়ুন : শিশুর শ্লীলতাহানির অভিযোগে দাদা গ্রেফতার

এ বিষয়ে থানার উপপরিদর্শক সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পরপরই অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকি অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড