• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুরে ৪ ফার্মেসিকে জরিমানা

  শরীয়তপুর প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১৮:৪১
জরিমানা
ভ্রাম্যমাণ আদালত টিম (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরে ফার্মেসিতে সরকারি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে চারটি ফার্মেসিকে মোট ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে শরীয়তপুর জেলা প্রশাসনের উদ্যোগে শরীয়তপুর সদরের বিভিন্ন ওষুধ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের একটি টিম অভিযান পরিচালনা করে। 

জেলা সদর চৌরঙ্গী মোড় এবং সদর হাসপাতাল সংলগ্ন ওষুধ ফার্মেসি গুলোতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাফি বিন কবির, সিটি ফার্মেসিকে সরকারি ওষুধ রাখার দায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে নগদ ২৫ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে রশিদ ফার্মেসিকে ১০ হাজার, খান মেডিকেল হলকে ১০ হাজার, মৌসুমী ফার্মেসিকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। এ সময় তিনি প্রত্যেককে সতর্ক করে দিয়ে বলেন একই অপরাধ পুনরায় করা হলে এক লাখ টাকা পর্যন্ত জরিমানা হতে পারে। 

আরও পড়ুন : পাবনায় ট্রেনের ধাক্কায় প্রতিবন্ধী কিশোর নিহত

নির্বাহী ম্যাজিস্ট্রেট কাফি বিন কবির দৈনিক অধিকারকে বলেন, আমি এবং ড্রাগ সুপার বিথি রাণী মন্ডলসহ বিভিন্ন ওষুধ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করেছি। এ সময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় চারটি ফার্মেসিকে মোট ৫০ হাজার টাকা জরিমানা এবং সতর্ক করে দিয়েছি।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড