• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ছেলের হাতে মা খুন

  ময়মনসিংহ প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২০, ১৭:৩৭
হালুয়াঘাট থানা
হালুয়াঘাট থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ফিরোজা খাতুন (৫০) নামে এক নারীকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার সন্তান। ঘাতক ছেলের নাম সাদিকুল ইসলাম ছাব্বির (২৫)।

বুধবার (১৫ জানুয়ারি) দুপুরে উপজেলার বিলডোরা ইউনিয়নের ওটি গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর ঘাতক ছেলে সাদিকুল ইসলাম ছাব্বির পালিয়ে যায়।

নিহত ফিরোজা খাতুন ওই গ্রামের সাবদুল হাইয়ের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ফিরোজা খাতুন বাড়িতে দা দিয়ে মাছ কাটাকাটি করছিলেন। এ সময় তার ছেলে সাদিকুল ইসলাম মায়ের হাতে থাকা দা কেড়ে নিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফিরোজা খাতুনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনসহ একাধিক ব্যক্তি জানান, সাদিকুল ইসলাম ছাব্বির মানসিক ভারসাম্যহীন ছিল, দুপুরের দিকে মায়ের হাত থেকে দা কেড়ে নিয়ে কুপিয়ে জখম করে সে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মায়ের মৃত্যু হয়।

আরও পড়ুন : নরসিংদীতে যুবক খুন, রক্তমাখা ছুরিসহ আটক ৪

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, ছেলের হাতে মা নিহতের খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। আর অভিযুক্ত সাদিকুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড