• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জ থেকে ছিনতাই ময়মনসিংহে উদ্ধার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ২২:৫১
ছিনতাই
উদ্ধারকৃত চিনি (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে ছিনতাই হওয়ার আট দিন পর ৩২০ বস্তা চিনির মধ্যে ২৫৩ বস্তা চিনি ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ছিনতাইয়ের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে। 

সোমবার (১৩ জানুয়ারি) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থেকে উদ্ধার ছিনতাইকৃত চিনি উদ্ধার হয়। ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকায় ট্রাকের ড্রাইভার সজিব মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত সজিব পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকার আব্দুল জব্বারের ছেলে। 

এজাহার সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি রূপগঞ্জের রূপসী সিটি গ্রুপ থেকে তীর মার্কা ৩২০ বস্তা চিনি ক্রয় করে ফরিদপুর জেলার ভাঙ্গা এলাকার উজ্জল স্টোরের মালিক উজ্জল কর। পরে সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকার গোলাম মাহাবুব মিয়ার মালিকানাধীন নিউ আপন ট্রান্সপোর্ট এজেন্সির মাধ্যমে ট্রাকযোগে ফরিদপুরের উদ্দেশ্যে চিনির বস্তাগুলো তিনি পাঠিয়ে দেন। 

পরে গত ৬ জানুয়ারি ঠিকানা মতো চিনিগুলো না পৌঁছালে চিনির মালিক উজ্জল ট্রান্সপোর্ট মালিককে বিষয়টি অবগত করেন। ট্রান্সপোর্ট মালিক রূপসী সিটি গ্রুপের ম্যানেজারকে বিষয়টি জানান। এ সময় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া ট্রাকের মালিক মাসুদ আলী, ট্রাক ড্রাইভার সজিব মিয়া ও ট্রাকের হেলপার সোহেলের সঙ্গে মুঠোফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হয়। 

এ ঘটনায় ট্রান্সপোর্টের মালিক গোলাম মাহাবুব মিয়া বাদী হয়ে ট্রাকের মালিক, ট্রাক ড্রাইভার ও হেলপারকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। 

আরও পড়ুন : ভাগ্নিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মামা খুন

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোতালিব হোসেন জানান, সোমবার (১৩ জানুয়ারি) বিকালে পাবনা জেলার গাছপাড়া ব্রাকমোড় এলাকায় অভিযান চালাই। এ সময় ট্রাক ড্রাইভার সজিব মিয়াকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেওয়া তথ্যমতে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ বাজারের তিনটি দোকান থেকে ২৫৩ বস্তা চিনি উদ্ধার করা হয়। 

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেপ্তারও করা হয়েছে। বাকি মালামাল উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড