• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে সড়ক দুর্ঘটনা রোধে সচেতনতামূলক সভা

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৪ জানুয়ারি ২০২০, ২০:২৫
সচেতনতামূলক সভা
সড়ক দুর্ঘটনা রোধে শিক্ষার্থীদের মধ্যে হাইওয়ে পুলিশের সচেতনতামূলক সভা (ছবি : দৈনিক অধিকার)

‘একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না’- এই প্রতিপাদ্যকে নিয়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে দোহাজারী হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে ‘দোহাজারী জামিজুরী আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ে’ এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সড়ক দুর্ঘটনা রোধে মহাসড়ক পারাপারে শিক্ষার্থীদের মধ্যে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি ২০১৮ সালের সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও সড়ক পরিবহন আইন অনুযায়ী অপরাধের ধরন ও শাস্তির বিষয়ে অবহিত করাসহ লিফলেট বিতরণ করা হয়। এছাড়া সভায় বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গিবাদ, মাদক, নারী ও শিশু নির্যাতন, যৌতুক, মুঠোফোন ও ইন্টারনেট ব্যবহারে সচেতনতামূলক বক্তব্য রাখেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ইয়াসির আরাফাত।

আরও পড়ুন : নরসিংদীতে মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

এ সময় দোহাজারী জামিজুরী আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ্ আলম, সহকারী শিক্ষক ইসমাইল চৌধুরী, স্বপন কুমার বড়ুয়া, বিকাশ কান্তি দাশ, হোসাইন ফারুকী, পুলিন কান্তি রুদ্র, আলমগীর হোসেন, আব্দুস ছালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড