• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ২০:২২
শীতবস্ত্র বিতরণ
শীতবস্ত্র বিতরণ (ছবি : দৈনিক অধিকার)

শীতে যখন কাঁপছে দেশ ঠিক সেই মুহূর্তে সুনামগঞ্জের ছিন্নমূল হতদরিদ্র ২শ জন শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকালে কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম। 

এ সময় উপস্থিত ছিলেন- কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, সহসভাপতি হাজী আবুল কালাম, মো. জাকির হোসেন সরকার, সাবেক পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট মো. শায়েস্তা উদ্দিন, কর্নিকার মুক্ত স্কাউটস গ্রুপের গ্রুপ লিডার জি এম তাশহিজ, সাধারণ সম্পাদক মো. বুরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম মাহবুব প্রমুখ।

ভারপ্রাপ্ত জেলা জেলা প্রশাসক মোহাম্মদ শরিফুল ইসলাম বলেন, এই শীতে শীতার্ত মানুষজনের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান। 

তিনি বলেন, কর্ণিকার মুক্ত স্কাউটস সবসময় যে কোনো দুর্যোগে অসহায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে। আমি মনে করি কর্ণিকার মুক্ত স্কাউটস গ্রুপ সবসময় এইভাবে সাধারণ মানুষের পাশে থাকবে। 

আরও পড়ুন : বরিশালে ৭ জেলের কারাদণ্ড

উল্লেখ্য, গ্রুপের সদস্যরা গত কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন স্থান থেকে, মানুষের বাড়ি বাড়ি গিয়ে ব্যবহৃত পুরাতন গরম কাপড় সংগ্রহ করেছে এবং নিজেদের জমাকৃত টাকা দিয়ে কিছু নতুন কম্বল ক্রয় করে। এছাড়া জেলা প্রশাসন থেকে কিছু কম্বল পায় যা তারা অসহায় মানুষদের মধ্যে বিতরণ করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড