• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

  গাজীপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৯:৫৯
আটক মাদক কারবারি
আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের ছোট দেওড়া এলাকা থেকে ৩৪৭ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে সাতটায় তাদের আটক করা হয়। 

এরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার কাইতলা এলাকার মো. রইজ উদ্দিনের ছেলে মো. সাগর মিয়া (২৩), ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বাথুদী এলাকার সোবহানের ছেলে মো. শরিফ উদ্দিন (১৯), গাজীপুর মহানগরীর বাসন থানাধীন পূর্ব চান্দনা এলাকার মো. আবু সাঈদের ছেলে মো. আয়নাল হক (২৪)।  

পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর সদর থানাধীন ছোট দেওড়া এলাকার গ্রামীণ টাওয়ার সামনে থেকে তিন মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৩৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

আরও পড়ুন: বিয়ের সংবাদ জানাতে নবদম্পতির সংবাদ সম্মেলন

তিনি জানান, তারা দীর্ঘদিন ধরে গাজীপুরের বিভিন্ন স্থানে মাদক কারবার চালিয়ে আসছিল। উদ্ধারকৃত মাদক, নগদ টাকা এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড