• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের সংবাদ জানাতে নবদম্পতির সংবাদ সম্মেলন

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৯:২৮
সংবাদ সম্মেলন আনিকা ইসলাম পিংকি
সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি ও তার স্বামী সোহাগ (ছবি : দৈনিক অধিকার)

বাবার থানায় অভিযোগের প্রেক্ষাপটে নিজেদের বিয়ের সংবাদ জানাতে স্বামীকে নিয়ে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাইনবাবগঞ্জের এক তরুণী।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে স্বামী সোহাগকে নিয়ে সংবাদ সম্মেলন করেন আনিকা ইসলাম পিংকি নামের ওই নববিবাহিত তরুণী।

লিখিত বক্তব্যে পিংকি নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান। যদিও পিংকির বাবা তার মেয়ে গত শনিবার রাজশাহী কলেজ থেকে নিখোঁজ হয়েছে- এ মর্মে রাজশাহী বোয়ালিয়া থানায় অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ের নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়।

বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, সকল আইনগত দিক মেনেই গত (সোমবার) ১৩ জানুয়ারি তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে।

এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা আশরাফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত শনিবার (১১ জানুয়ারি) কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে আসেনি। আত্মীয় স্বজনসহ সবখানে খোঁজা-খুঁজির পর শেষে বোয়ালিয়া থানা পুলিশকে অবহিত করা হয়।

আরও পড়ুন: মোংলায় ৬ লাখ ফাইসা মাছের পোনাসহ ৫ জেলে আটক

তবে এ বিষয়ে পিংকির স্বামী মো. সোহাগের মায়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড