• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

  নরসিংদী প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৮:৫৯
মোবাইলের দোকান
ওই মোবাইলের দোকান থেকে প্রায় সাড়ে ১১ লাখ টাকার মুঠোফোন নিয়ে যায় দুর্বৃত্তরা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে একটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (১৩ জানুয়ারি) গভীর রাতে নরসিংদীর মাধবদী স্কুল সুপার মার্কেট কমপ্লেক্সের ‘স্মার্ট মোবাইল পয়েন্টে’ এই চুরির ঘটনা ঘটে।

‘স্মার্ট মোবাইল পয়েন্টের’ স্বত্বাধিকারী সজীব আলম জানান, প্রতিদিনের ন্যায় গতকাল রাত ১০টার দিকে দোকান বন্ধ রেখে বাড়ি চলে যান তিনি। পরদিন মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে পুনরায় দোকান খুলতে গেলে তিনি শাটারে নতুন তালা দেখতে পান। এ সময় তার সন্দেহ হলে পার্শ্ববর্তী দোকানিদের ডেকে অন্য শাটারের তালা খুলেন। পরে দোকানে প্রবেশ করে দেখা যায়, দোকানের তালা খুলে কে বা কারা প্রায় ৭২টি দামি স্মার্টফোন চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় সাড়ে ১১ লাখ টাকা। একই সঙ্গে দুর্বৃত্তরা ক্যাশবাক্স ভেঙে নগদ ২ লাখ ৭৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীকালে বিষয়টি তিনি মার্কেট পরিচালনা (এডহক) কমিটির সদস্য ও মাধবদী থানাকে অবগত করলে তারা সরেজমিনে দোকান পরিদর্শন করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।

এ ঘটনায় বিকাল সাড়ে ৪টার দিকে দোকানের স্বত্বাধিকারী সজীব আলম (৩১) বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ দিকে, মার্কেটের একাধিক ব্যবসায়ীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘সার্বক্ষণিক পাহারার ব্যবস্থা থাকা সত্ত্বেও এ পর্যন্ত মার্কেটের একাধিক মোবাইলের দোকানসহ বিভিন্ন দোকানে প্রায় ৩৮টি দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হচ্ছে এখনো পর্যন্ত মার্কেট পরিচালনা পরিষদ ও প্রশাসন একটি মোবাইল ফোনও উদ্ধার কিংবা কোনো চোরকে ধরতে সক্ষম হয়নি।’

এ কারণে তারা দোকান বন্ধ রেখে রাস্তায় নেমে প্রতিবাদ মিছিলের পাশাপাশি মেয়রের কার্যালয়ে গিয়ে মার্কেটের নিরাপত্তা ব্যবস্থা জোরদার এবং চুরির ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন : পঞ্চগড়ে বিশেষ অভিযানে ৭ মাদকসেবীর কারাদণ্ড

এ ব্যাপারে মাধবদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শাফায়েত হোসেন পলাশ বলেন, ‘খবর পেয়েই আমরা ঘটনাস্থলে গিয়ে তদন্ত সাপেক্ষে আসামিদের আইনের আওতায় আনার ব্যাপারে নিশ্চয়তা প্রদান করেছি। পাশাপাশি চুরির ঘটনায় থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড