• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোটচাঁদপুর পৌর মেয়রসহ ৪ জনের নামে ধর্ষণ মামলা

  ঝিনাইদহ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৮:০৩
পৌর মেয়র
পৌর মেয়র জাহিদুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলাম ও স্থানীয় একটি ক্লিনিকের মালিক আজাদসহ চারজনের নামে ধর্ষণ মামলা দায়ের করেছেন স্বামী পরিত্যক্তা (৩৫) এক নারী। 

সোমবার (১৩ জানুয়ারি) রাতে আদালতের নির্দেশে কোটচাঁদপুর থানায় এই ধর্ষণ মামলা দায়ের করা হয়। ঘটনার পর ডাক্তারি পরীক্ষার জন্য ওই নারীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

আসামিরা হলেন- ১ নম্বর আসামি কোটচাঁদপুর নার্সিং হোম ক্লিনিক মালিক মো. আজাদ, ২ নম্বর আসামি পৌর মেয়র জাহিদুল ইসলাম, ৩ নম্বর আসামি নার্সিং হোমের নার্স রুমা এবং ৪ নম্বর আসামি নার্স গোল বানু। এদের মধ্যে গোল বানুকে সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকি তিন আসামি পলাতক রয়েছে। 

কোটচাঁদপুর থানার ওসি মাহাবুবুল আলম বলেন, ‘সোমবার সকালে ভুক্তভোগী ওই নারী ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের অভিযোগ দায়ের করে। পরে আদালতের নির্দেশে আমরা নার্সিং হোম ক্লিনিক মালিক মোহাম্মদ আজাদ, কোটচাঁদপুর পৌর মেয়র জাহিদুল ইসলামসহ চারজনের নামে মামলা রেকর্ড করি।’ 

এ ঘটনায় মামলার ৪ নম্বর আসামি গোল বানুকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ দিকে, ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

মামলার এজাহার সূত্রে জানা যায়, স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মহেশপুর উপজেলার ঘুগরি পান্তাপাড়া গ্রামের স্বামী পরিত্যক্তা ওই নারী দুবাই থাকতেন। সেখান থেকে ফেরার পর কোটচাঁদপুর শহরের নার্সিং হোম ক্লিনিক মালিক মোহাম্মদ আজাদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই প্রেক্ষিতে আগামী ২১ ফেব্রুয়ারি তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে পৌর মেয়র জাহিদুল ইসলামের সহযোগিতায় ক্লিনিক মালিক তাকে ধর্ষণ করে আসছিল। পরে মেয়েটির কাছে ওই ক্লিনিক মালিক সাত লাখ টাকা দাবি করে বলে এই টাকা না হলে বিয়ে করব না। 

আরও পড়ুন : রংপুর ট্যারিফ কমিশনের মতবিনিময় সভা

একপর্যায়ে ওই নারী টাকা দিতে রাজি না হলে গত ২৬ আগস্ট তাকে মারধর করা হয়। পরে সে সেখান থেকে ফিরে গিয়ে আবার দুবাই যাওয়ার চেষ্টা করে। কিন্তু শারীরিক অবস্থার অবনতির কারণে দুবাই যেতে পারেনি। পরে ভুক্তভোগী ওই নারী ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে গত বুধবার (১ জানুয়ারি) অভিযোগ দায়ের করে। পরে আদালতের নির্দেশে সোমবার রাতে কোটচাঁদপুর থানায় মামলা রেকর্ড করা হয়। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড