• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৩ দিন পর পাহাড় থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  খাগড়াছড়ি প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৫:৪৭
খাগড়াছড়ি
খাগড়াছড়ি (ছবি : দৈনিক অধিকার)

অপহরণের ১৩ দিন পর খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার দুর্গম হিলছড়ি পাহাড়ি এলাকা থেকে আলো প্রদীপ ত্রিপুরা (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার হিলছড়ি পাহাড়ি এলাকার একটি গর্ত থেকে অপহৃত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহত আলো প্রদীপ ত্রিপুরা হিলছড়ি এলাকার সতীশ কুমার ত্রিপুরার ছেলে।

মাটিরাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম ও তৈকাতং ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. তৈয়েবুর রহমানের নেতৃত্বে নিরাপত্তা বাহিনী ক্যাম্প থেকে আট কিলোমিটার পূর্বে হিলছড়ি কালা পাহাড় থেকে আলো প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৩০ ডিসেম্বর স্থানীয় তুলারাম ত্রিপুরার ভাগ্নি জামাইকে বান মারার সন্দেহে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করে তুলারাম ত্রিপুরাসহ বেশ কয়েকজন যুবক। তারপর থেকে সে নিখোঁজ।

আরও পড়ুন : চুক্তি স্বাক্ষর ছাড়াই মস্কো ছাড়লেন খলিফা হাফতার

পরে এলাকাবাসীর সহযোগিতায় অপহরণের সঙ্গে সম্পৃক্ত থাকার সন্দেহে গত ১ জানুয়ারি নারায়ন সেন ত্রিপুরা, মুজি কুমার ত্রিপুরা ও চাকতে কুমার ত্রিপুরা নামে তিনজনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়। এ সময় আসামিদের একদিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য বের হয়ে আসে।

এ ঘটনায় অপহৃতের ছোট ভাই খোকন ত্রিপুরা (২১) বাদী হয়ে সন্দেহভাজন ১১ জনের নামে মাটিরাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি মো. শামসুদ্দিন ভুইয়া জানান, স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে দুর্গম পাহাড় থেকে নিহতের ছোটভাই খোকন ত্রিপুরা ও স্থানীয় ইউপি মেম্বারের শনাক্ত মতে আলো প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। আইনগত ব্যবস্থাও গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected].com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড