• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে মানববন্ধন

  জামালপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৫:১৬
মানববন্ধন
দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) শহরের বকুলতলা চত্বরে জেলা প্রেসক্লাবের আয়োজনে ও প্রেসক্লাবের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বেলা ১২টা থেকে ঘণ্টাব্যাপী আয়োজিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা। এছাড়া মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- সাংবাদিক ইউসুফ আলী, শুভ্র মেহেদী, এম সুলতান আলম, তানভীর আহমেদ হীরা, শাহ্ জামাল, আনোয়ার হোসেন, টিআইবি কর্মকর্তা অপূর্ব ভট্টাচার্য, ‘রক্তের বন্ধনের’ সভাপতি আসমাউল আসিফ, প্রমুখ।

বক্তারা এ সময় ডিবিসি নিউজের টাঙ্গাইল প্রতিনিধি সোহেল তালুকদার, ৭১ টিভির খুলনা ব্যুরো চিফ রফিকুদ্দিন পান্নু, যমুনা টিভির চট্টগ্রামের স্টাফ রিপোর্টার শোয়েব রহমান, জামালপুরের শেলু আকন্দসহ সারা দেশের সাংবাদিকদের ওপর হামলা ও নির্যাতনকারীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন : ইঁদুরের জন্য পাতা ফাঁদে প্রাণ হারালেন কৃষক

সাংবাদিক ছাড়াও জেলার সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি, টিআইবি, সনাক, রক্তের বন্ধনসহ বিভিন্ন সংগঠন এই মানববন্ধনে অংশগ্রহণ করে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে একাত্মতা প্রকাশ করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড