• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে হাতুড়ি পেটার শিকার তরুণের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৪:৫৬
ফরিদপুর
ফরিদপুরে হাতুড়ি পেটায় তরুণের মৃত্যু (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুরে হাতুড়ি পেটায় আহত তরুণ রাব্বি (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনার চার দিন পর মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল দশটার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাব্বি শহরের আলীপুর গোরস্থান মোড়ের নিকট অবস্থিত তার মামা বিল্লাল হোসেনের হোটেলে কাজ করত। সে আলীপুর শাপলা সড়কের মৃত নূরু শেখের ছেলে। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, গত ১০ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় ওই হোটেলে কাজ করার সময় স্থানীয় কয়েকজন যুবক রাব্বিকে হাতুড়ি দিয়ে বেদমভাবে পেটায়। এতে গুরুতর আহত হলে তাকে প্রথমে ফরিদপুর জেনারেল হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই বেলাল হোসেন আরও জানান, মাদক সংক্রান্ত ঘটনার জের ধরে রাব্বির ওপর এ হামলা হয় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন : ইঁদুরের জন্য পাতা ফাঁদে প্রাণ হারালেন কৃষক

তবে রাব্বির মামা ও ওই হোটেলের মালিক বিল্লাল জানান, হোটেলে এসে ওই যুবকেরা রুটি চাইলে রাব্বির দিতে একটু দেরি হয়। এতে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা হাতুড়ি নিয়ে এসে রাব্বিকে বেদমভাবে পেটায়। এতে হাসপাতালে চার দিন চিকিৎসাধীন থাকার পর রাব্বির মৃত্যু হয়।

রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছিল।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড