• সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়ি ফেরা হলো না আ. লীগ নেতার

  কক্সবাজার প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১৩:৪১
কক্সবাজার
দুর্ঘটনা কবলিত গাড়ি, ইনসেটে- নিহত আ. লীগ নেতা ছৈয়দ হোসেন (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী ইউনিয়নের নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম ছৈয়দ হোসেন। তিনি টেকনাফ পৌরসভা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালী পাড়ার বাসিন্দা।

নিহত ছৈয়দ হোসেন চট্টগ্রাম এয়ারপোর্ট থেকে পরিবারে সদস্যদের সঙ্গে নিজ বাড়ি টেকনাফে ফিরছিলেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে লড়ছেন তার পরিবারের তিন সদস্যসহ পাঁচজন।

আরও পড়ুন: মাদার নদী থেকে নৌচালকের মরদেহ উদ্ধার

ঘটনার সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুল আলম বলেন, ছৈয়দ হোসেন ও তার পরিবারকে বহনকারী গাড়িটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ এড়াতে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ড ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় লেগুনাটিও সড়ক থেকে ছিটকে পড়ে। এতে মাইক্রোবাস যাত্রী ছৈয়দ হোসেন ঘটনাস্থলে মারা যান। লেগুনা ও মাইক্রোবাসের আরও পাঁচ যাত্রী আহত হয়। আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড