• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

  ফরিদপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১২:৪৫
ফরিদপুর
নিহতের বাড়িতে স্বজনদের আহাজারি (ছবি : দৈনিক অধিকার)

ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকায় একটি বাড়ি থেকে রিনা বেগম (২২) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ট্রাকচালক মো. হাসান পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতে রিনা বেগম ফরিদপুরের সালথা উপজেলার কুমার পট্টি গ্রামের মো. শাহজাহানের মেয়ে।

জানা যায়, নয় বছর আগে একই উপজেলার রামকান্তপুর গ্রামের মো. হাসানের সঙ্গে তার বিয়ে হয়। রিনা বেগমের পাঁচ বছর বয়সী আনিতা নামে এবং তিন বছর বয়সী তালহা নামে দুই সন্তান রয়েছে। বেশ কয়েক বছর তারা চরকমলাপুরে ভাড়া বাসায় বসবাস করছিল।

নিহতের ভাই মো. রাজীব জানান, রিনা ও তার স্বামীর মধ্যে কলহ চলছিল। রাতে দুই পরিবারের লোকদের উপস্থিতিতে কলহ মীমাংসা করে সবাই নিজ নিজ বাসায় ঘুমাতে যায়। পরে সকালে খোঁজ নেওয়ার জন্য মা জোলেখা বেগম রিনার ঘরে গেলে ঘরের ভেতর রিনাকে পড়ে থাকতে দেখে চিৎকার দেন। আশপাশের লোকজনের সহায়তায় রিনাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার এসআই মো. বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী হাসান পলাতক রয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন : লামায় পিকআপ ভ্যান খাদে পড়ে একজনের মৃত্যু

এসআই মো. বেলাল হোসেন আরও জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড