• বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রাকসহ ৩ মাদক কারবারি আটক

  গাইবান্ধা প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২০, ১১:০৫
গাইবান্ধা
লুকিয়ে রাখা ফেনসিডিল (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদকদ্রব্য বহনকারী ট্রাকসহ তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান। এর আগে সোমবার দিবাগত রাতে তাদের আটক করা হয়।

মাদক কারবারিরা হলেন— ইয়াকুব আলী (২৮) দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার পাকুরিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে এবং ট্রাকের চালক দীন ইসলাম (৩২) ঢাকা জেলার সাভার উপজেলার হরিণ ধারা গ্রামের বাদশা মিয়ার ছেলে। অপরজন আশরাফুল শাহ (২১) রাজশাহী জেলার বাঘমারা উপজেলার তালঘরিয়া গ্রামের শহীদুল শাহর ছেলে।

ওসি জানান, মিথিলা এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো -ট ১৫-৫৫৪৮) একটি ট্রাক হিলি থেকে ফেনসিডিল নিয়ে ঢাকায় যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে থানার সামনে ট্রাকটি আসলে তল্লাশি চালিয়ে ট্রাকের কেবিনে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

ওসি আরও জানান, এই চক্র দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা হতে ট্রাকে অন্যান্য মালামালের আড়ালে ফেনসিডিল বহন করে দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য এক লক্ষ ৫০ হাজার টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন : যাত্রীর পেট থেকে স্বর্ণের বার উদ্ধার

এ দিকে দ্বীন ইসলামের বিরুদ্ধে ঢাকার আদালতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে এবং ইয়াকুব আলী পেশাদার মাদক কারবারি বলে উল্লেখ করেন ওসি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড