• শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

যাত্রীর পেট থেকে স্বর্ণের বার উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ১০:১৬
চট্টগ্রাম
যাত্রী মোহাম্মদ মোরশেদ (ছবি : সংগৃহীত)

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহ থেকে আসা এক যাত্রীর পেটে থেকে উদ্ধার করা হয়েছে ৯৩৩ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বার। যার বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা।

সোমবার (১৩ জানুয়ারি) রাত ৯টায় এয়ার এরাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটে আসা মোহাম্মদ মোরশেদ নামের এক যাত্রীর কাছ থেকে স্বর্ণের বারগুলো উদ্ধার করে এনএসআই টিম।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রাউজানের বাসিন্দা মোরশেদকে গোপন সংবাদের ভিত্তিতে চ্যালেঞ্জ করে এনএসআই টিম। এ সময় তিনি বেআইনি কিছু থাকার বিষয়টি অস্বীকার করেন। একপর্যায়ে গোয়েন্দারা তাকে আর্চওয়ে দিয়ে হাঁটান। এ সময় লাল সংকেত পাওয়া যায়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ ও এক্স-রের ভয় দেখালে প্রথমে ৪টি স্বর্ণের বার মলদ্বারে থাকার বিষয়টি স্বীকার করেন। পরে সেগুলো উদ্ধারের পর আবার আর্চওয়েতে হাঁটালে লাল সংকেত আসে। এরপর বাকি ৪টি স্বর্ণের বারের বিষয় স্বীকার করেন।

আরও পড়ুন : পাবনার শ্রেষ্ঠ ইউএনও হলেন আসিফ আনাম সিদ্দিকী

চট্টগ্রাম কাস্টম হাউসের ডেপুটি কমিশনার রিয়াদুল ইসলাম জানান, স্বর্ণসহ আটক যাত্রীর বিরুদ্ধে কাস্টমস আইনে ফৌজদারি মামলা দায়ের ও পতেঙ্গা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড