• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোলা আকাশের নিচে ১৪ দিনের পর বৃদ্ধার ঠাঁই হলো হাসপাতালে!

  সারাদেশ ডেস্ক

১৪ জানুয়ারি ২০২০, ০৩:৩৪
বৃদ্ধা
হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধা ( ছবি : সংগৃহীত )

স্বজনদের রেখে যাওয়ার পর খোলা আকাশের নিচে ছিলেন টানা ১৪ দিন। অবশেষে পুলিশের সহায়তায় শতবর্ষী বৃদ্ধার ঠাঁই হলো গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। গত ২৯ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেল স্টেশনের ২ নম্বর প্লাটফর্মের পাশের একটি তেঁতুল গাছের নিচে ওই বৃদ্ধাকে ফেলে রেখে যায় ২ ব্যক্তি।

স্থানীয়দের ধারণা, বৃদ্ধার পরিবারের সদস্যরাই তাকে একটি ভ্যানে করে গাছের নিচে ফেলে রেখে যায়। তবে বৃদ্ধা এতটাই দুর্বল যে, তিনি তার পরিচয় বলতে পারেননি। তার শারীরিক অবস্থা অনেক দুর্বল হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ দিকে খবর পেয়ে শতবর্ষী বৃদ্ধার দায়িত্ব নেন রহনপুর তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল মালেক, এএসআই তৌহিদুল ইসলাম ও পুলিশের বিশেষ শাখা ডিএসবির নুরুন্নবী।

তারা জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে প্রচণ্ড শীতে জবুথবু সেই বৃদ্ধকে রবিবার রাতে উন্নত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ওই বৃদ্ধাকে উদ্ধারের সময় দেখা যায় তিনি ঠাণ্ডায় ঠকঠক করে কাঁপছেন।

এ ব্যাপারে পৌর মেয়র তারিখ আহম্মদ জানান, ওই বৃদ্ধার নাম-ঠিকানা এখনো জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ ও তিনি পৃথক পৃথকভাবে অনুসন্ধান চালাচ্ছেন। সেইসঙ্গে হাসপাতালে তাকে সুস্থ করার জন্য চিকিৎসা চলছে।

আরও পড়ুন: গাজীপুরে এক রাতে ১০টি গরু চুরি

জানা যায়, ১৪ দিন আগে ওই বৃদ্ধাকে রহনপুর রেল স্টেশন চত্বরের পাশে ফেলে পালিয়ে যায় ২ যুবক। সে সময় তার গায়ে পুরোনো একটি উলের সোয়েটার ও সঙ্গে একটি কম্বল ছিল।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড