• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জেলা পর্যায়ে কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে তুর্জয়

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ২২:২৬
তুর্জয়
তুর্জয় শেখর তালুকদার (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জ জেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা-২০২০ উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জেলার ১১টি উপজেলার ৬ শতাধিক শিশুর অংশগ্রহণে ৭৯টি বিষয়ের ওপর এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর মধ্যে প্রতিযোগিতায় বিভিন্ন বিষয়ে ২৩৭ জন শিশুরা বিজয়ী হয়।

এ প্রতিযোগিতায় কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করেছে তুর্জয় শেখর তালুকদার। সে সুনামগঞ্জ ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

তুর্জয় শেখর তালুকদার সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি, মোহনা টেলিভিশন ও দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদারের ছোট ছেলে।

বৃহস্পতিবার (৯ জানুয়ারি) উপজেলা ভিত্তিক শিশু প্রতিযোগিতায় ও কুঠির শিল্পে প্রথম স্থান অধিকার করে সনদপত্র ও পুরস্কার গ্রহণ করেছিল।

এ উপলক্ষে সোমবার (১৩ জানুয়ারি) বিকালে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমী সুনামগঞ্জের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন: নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুতে মানববন্ধন

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সামছুল আবেদীনের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শরিফুল ইসলাম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসনের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার ববি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেবদাস চৌধুরী রঞ্জন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজলে রাব্বী স্মরণ প্রমুখ।

অনুষ্ঠান শেষে তুর্জয় শেখর তালুকদার অতিথিদের কাছ থেকে সনদপত্র ও ক্রেস্ট গ্রহণ করে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড