• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাসড়কে নৈশপ্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ

  কুমিল্লা প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ২০:৪৮
নৈশপ্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ
নিহত নাছির উদ্দিন (ছবি : দৈনিক অধিকার)

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা নামক স্থান থেকে মো. নাছির উদ্দিন (২৬) নামে এক নৈশপ্রহরীর ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। 

সোমবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার নাওতলা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত মো. নাছির উদ্দিন চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের নাওতলা গ্রামের রবিউল্লাহর ছেলে। সে দীর্ঘ তিন বছর যাবত নাওতলার মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করে আসছিল। বাবা রবিউল্লাহর পরিবর্তে প্রায় সে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করত বলে জানা যায়। নিহতের স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। 

এ দিকে ঘটনাস্থল থেকে রক্তমাখা কম্বলসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা চা দোকানেই তাকে হত্যা করে। পরে লাশ মহাসড়কে ফেলে দেয়। খবর পেয়ে দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন। 

আরও পড়ুন: খাস জমির মাটি ইটভাটায় বিক্রির অভিযোগ

পারিবারিক সূত্র ও বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটের মালিক নাজমুল হাসান মোহনের সঙ্গে কথা বলে জানা যায়, মহাসড়কের প্রায় ৫০ গজ দক্ষিণ পাশে মো. বাচ্চু মিয়া চেয়ারম্যান মার্কেটে ছোট একটি চা দোকানে ব্যবসার পাশাপাশি রাতে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করতেন নিহতের বাবা রবিউল্লাহ। বাবার শারীরিক অথবা পারিবারিক সমস্যা হলে তার পরিবর্তে নৈশপ্রহরীর দায়িত্ব পালন করেন ছেলে মো. নাছির উদ্দিন। রবিবার (১২ জানুয়ারি) রাতে নাছির দায়িত্ব পালন করতে আসে। পরদিন সোমবার ভোরে নাছিরের বাবা দোকানের সামনে এসে রক্ত দেখে হাউমাউ করে চিৎকার শুরু করে। তার চিৎকারে পাশের লোকজন ছুটে এসে চারদিক খুঁজতে গিয়ে মহাসড়কে নাছিরের শরীরের বিভিন্ন অঙ্গ পড়ে থাকতে দেখে। 

চান্দিনা থানার অফিসার ইনচার্জ মো. আবুল ফয়সল জানান, এই ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, ‘তদন্ত শেষ হওয়ার আগে কিছুই বলা যাচ্ছে না। রক্তমাখা কম্বল, শরীরের ছিন্ন-বিচ্ছিন্ন অংশসহ বিভিন্ন আলামত আমরা উদ্ধার করেছি। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড