• মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুতে মানববন্ধন

  নীলফামারী প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৯:৪৮
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

নছিমনের ধাক্কায় নীলফামারী সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মোরছালিন ইসলাম হাসিফ নিহতের প্রতিবাদে ফুঁসে উঠেছে সহপাঠীসহ শিক্ষকরা।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে ব্যানার ফেস্টুন নিয়ে বিদ্যালয়ের সামনে ডিসি অফিস সড়কে বিক্ষোভ শেষে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে তারা।

রবিবার (১২ জানুয়ারি) বিদ্যালয় ছুটি শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নীলফামারী বাইপাস সড়কের ফকিরপাড়ায় নছিমনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায় হাসিফ। মানববন্ধন থেকে নছিমন চালককে গ্রেপ্তার, শাস্তি, ক্ষতিপূরণ দাবিসহ প্রধান প্রধান সড়কে সকল অবৈধ যান চলাচল বন্ধের দাবি জানান ছাত্র ও শিক্ষকরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসনের হাতে স্মারকলিপি প্রদান করেন।

আরও পড়ুন: নিরাপত্তাহীনতায় পরশুরাম উপজেলা চেয়ারম্যান

মানববন্ধন চলাকালীন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী ও পুলিশ সুপার মোখলেছুর রহমান এসে আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা ঘোষণা করে সমবেদনা জ্ঞাপন করেন। প্রশাসনের দুই সর্বোচ্চ কর্মকর্তা পক্ষ থেকে শিক্ষার্থীদের দাবি দ্রুত বাস্তবায়নের আশ্বাস দেন তারা।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড