• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে বাঁচাতে গিয়ে ঝলসে গেলেন স্বামীও

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৮:৪১
নারায়ণগঞ্জ
আহত স্বামী-স্ত্রী (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে ছাদে ভেজা কাপড় শুকাতে গিয়ে প্রথমে স্ত্রী, স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামী বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। ওই স্বামী-স্ত্রীকে বাঁচাতে গিয়ে সুমি নামে এক প্রতিবেশী নারী দগ্ধ হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) বেলা সাড়ে ১২ টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লার শাসনগাঁয়ের বিসিক এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ময়মনসিংহের ফুলপুর গোপপুর এলাকার আবুল কালামের ছেলে মাহাবুব ইসলাম (২৭) এবং তার স্ত্রী খাদিজা আক্তার রনি (২২)। তারা দুজনই একই এলাকায় ওহাব সর্দারের বাড়িতে বসবাস করেন। তাদের রক্ষা করতে গিয়ে আহত হয়েছেন একই বাড়ির ভাড়াটিয়া নাসির উদ্দিনের স্ত্রী সুমি বেগম (২৮)।

আহতদের ঘটনার পরপরই উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

স্থানীয়রা জানায়, শাসগাঁয়ের বিসিক এলাকার ওহাব সর্দারের বাড়িতে খাদিজা ও তার স্বামী ভাড়া থেকে বসবাস করেন। সোমবার দুপুরে ভেজা কাপড় শুকানোর জন্য খাদিজা বাড়ির ছাদে উঠেছিল। বাড়ির ছাদের পাশ দিয়ে যাওয়া ১ লাখ ৩৩ হাজার ভোল্টেজের বৈদ্যুতিক ক্যাবলের সাথে প্রথমে পৃষ্ট হয় খাদিজা। এ সময় স্ত্রীকে বাঁচাতে স্বামী মাহবুবও ছুটে যায়। এতে দুজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাদের দুজনকে বাঁচাতে গিয়ে প্রতিবেশী সুমি বেগম এগিয়ে গেলে তার শরীরও আগুনে ঝলসে গেছে। আহতদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিজস্ব এ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা বিসিক ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার কাজল মিয়া জানান, যেখানে ঘটনাটি ঘটেছে তা ফায়ার সার্ভিস স্টেশনের কাছে। তাই আহতদের দ্রুত উদ্ধার করা সম্ভব হয়েছে।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধ, সন্ত্রাসীদের গুলিতে আহত ৫

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই মো. খান জানান,ফতুল্লা থেকে স্বামী-স্ত্রীসহ তিন জনকে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। মাহবুব ইসলামের শরীরের ৯৫ শতাংশ, খাদিজার ৭৫ শতাংশ ও সুমির শরীর ১০ শতাংশ ঝলসে গেছে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড