• মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নড়াইলে স্বামী পরিত্যক্তা কিশোরীকে ধর্ষণের অভিযোগ

  নড়াইল প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৮:৩০
থানা
লোহাগড়া থানা (ছবি : দৈনিক অধিকার)

নড়াইলের লোহাগড়া উপজেলায় স্বামী পরিত্যক্তা এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় সোমবার (১৩ জানুয়ারি) ভুক্তভোগীর বাবা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় একটি মামলা করেছেন।

থানায় দায়ের করা মামলার বিবরণে জানা যায়, গত বুধবার (৮ জানুয়ারি) স্বামী পরিত্যক্তা ওই কিশোরী (১৪) বাবার বাড়ি থেকে ইতনা ইউনিয়নে খালার বাড়িতে বেড়াতে যায়। এরপর রবিবার (১২ জানুয়ারি) বিকালে সেখান থেকে নিজ চাচার বাড়িতে বেড়াতে আসে ওই কিশোরী। এ দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুনরায় সে বাবার বাড়িতে ফিরে আসছিল। পথিমধ্যে রাস্তার ওপর থেকে মুখ চেপে ধরে ওই কিশোরীকে চরআড়িয়ারা গ্রামের মিকাইল মোল্যার ছনের জমিতে নিয়ে ধর্ষণ করে ওই গ্রামের আলামিন মোল্যা (১৮)। এ সময় আলামিনকে ধর্ষণে সহযোগিতা করে চরআড়িয়ারা গ্রামের শিহাব মোল্যা, মকুল মোল্যা, জাহাঙ্গীর মোল্যা ও ইয়াসিন মোল্যা।

পরে ওই কিশোরীর আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে নিয়ে যায়।

এ দিকে, ঘটনার পর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন সোমবার সকালে তাকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। পরবর্তীকালে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ওই কিশোরীকে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই কিশোরী সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

লোহাগড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দীবেন্দু দাস বলেন, ‘ধর্ষণের অভিযোগ এনে হাসপাতাল থেকে ওই কিশোরীর চিকিৎসা নিয়েছে। পরে তাকে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

আরও পড়ুন : ট্রেনের কেবিনের ভেতরে যাত্রীর লাশ

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি (তদন্ত) মো. আমানুল্লাহ আল-বারী বলেন, ‘এ ঘটনায় ভুক্তভোগী ওই কিশোরীর বাবা বাদী হয়ে অভিযুক্ত আলামিনসহ পাঁচজনের নামে মামলা করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাপাশি ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষাও করানো হয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড