• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তোফাজ্জল হত্যা মামলায় ৭ আসামি রিমান্ডে

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৮:০৪
সুনামগঞ্জ
নিহত শিশু (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে শিশু তোফাজ্জল হত্যা মামলায় নিহত শিশুর ফুফু শিউলি বেগম ও রাসেলের পাঁচ দিন ও সেজাউল কবীর, কালা মিয়া, হবি মিয়া,সোলেমান মিয়া ও লোকমান মিয়ার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে পুলিশ আসামিদের হাজির করলে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম বলেন, ঘটনায় মূল রহস্য উদঘাটনের জন্য পুলিশ আসামিদের আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে। মামলার প্রতিটি বিষয় পুলিশ গুরুত্ব সহকারে পর্যবেক্ষণ করছে।

কোর্ট পুলিশ পরিদর্শক মো. আশেক সুজা মামুন জানান আসামিদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আরও পড়ুন: জমি নিয়ে বিরোধ, সন্ত্রাসীদের গুলিতে আহত ৫

উল্লেখ্য, জেলার তাহিরপুরের সীমান্তবর্তী বাঁশতলার গ্রামের জুবেল হোসেনের সাত বছর বয়সী ছেলে ৮ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল। গত (১১ জানুয়ারি) শনিবার ভোর রাতে শিশুটির চোখ উপড়ে ফেলা পা ভাঙা অবস্থায় বস্তাবন্দি লাশ জুবেল হোসেন এর বাড়ির সামনে পাওয়া যায়। এ ঘটনায় সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। নিহত বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি উল্লেখ করে (১১ জানুয়ারি) শনিবার রাতে থানায় খুনের মামলা দায়ের করেন।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড