• শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনের কেবিনের ভেতরে যাত্রীর লাশ

  নীলফামারী প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৭:৩১
ট্রেন
ট্রেনের কেবিনের দরজা ভেঙে ভেতরে ওই যাত্রীর লাশ পাওয়া যায় (ছবি : প্রতীকী)

রাজধানী ঢাকা থেকে নীলফামারীর চিলাহাটিগামী একমাত্র আন্তঃনগর ট্রেন ‘নীলসাগর এক্সপ্রেস’ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) রাত দেড়টার দিকে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে স্টেশনে থামলে ট্রেনের একটি কেবিন থেকে পুলিশ ওই লাশটি উদ্ধার করে।

নিহত ওই ব্যক্তির নাম মাহবুব রশিদ। তার বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলায়।

সৈয়দপুর রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার পল্টন এলাকায় বসবাসকারী ওই ব্যক্তি গত ১২ জানুয়ারি সকালে ‘নীলসাগর এক্সপ্রেস’ ট্রেনের একটি এসি বাথ কেবিনে গ্রামের বাড়ি বদরগঞ্জ যাওয়ার উদ্দেশে রওনা দেয়। মাঝপথে রাত ১টার দিকে ট্রেনটি দিনাজপুরের পার্বতীপুরে এসে পৌঁছালে গার্ড ও অ্যাটেনডেন্টরা নিয়মতান্ত্রিকভাবে চেকআপের সময় লক্ষ করেন- তার কেবিনটি ভেতর থেকে বন্ধ। এ সময় ভেতর থেকেও কোনো ব্যক্তির সাড়া পাওয়া যাচ্ছিল না। আর বাইরে থেকে কোনোভাবেই ওই কেবিনের দরজা খোলা যাচ্ছিল না।

এমতাবস্থায় ট্রেনের গার্ড বিষয়টি দায়িত্বরত রেলওয়ে পুলিশকে জানায়। পরে তারা বিষয়টি তাৎক্ষণিক সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশকে অবগত করে। এক পর্যায়ে ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনে পৌঁছালে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের উপস্থিতিতে রেলওয়ে পুলিশ ওই কেবিনের দরজা ভেঙে ভেতরে ঢুকে। এ সময় কেবিনের ভেতরে থাকা ওই যাত্রীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে লাশটি উদ্ধার করে জিআরপি থানায় হস্তান্তর করা হয়।

আরও পড়ুন : ছিনতাইয়ের নাটক সাজিয়ে ২২ লাখ টাকা আত্মসাতের চেষ্টা

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘নিহত মাহবুব রশিদের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তার স্বাভাবিক মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা এসে লাশ নিয়ে যেতে পারে বা চাইলে লাশের ময়না তদন্তও করা হতে পারে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড