• সোমবার, ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিনতাইয়ের নাটক সাজিয়ে ২২ লাখ টাকা আত্মসাতের চেষ্টা

  জামালপুর প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ১৬:০০
গ্রেপ্তার
ছিনতাইয়ের নাটক সাজিয়ে টাকা আত্মসাতের চেষ্টায় গ্রেপ্তাররা (ছবি : দৈনিক অধিকার)

জামালপুরে ছিনতাইয়ের নাটক সাজিয়ে বিকাশ কর্মকর্তার কাছ থেকে প্রায় ২২ লাখ টাকা আত্মসাতের চেষ্টায় মূল হোতাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- জামালপুর পৌর শহরের ছনকান্দা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে ও বিকাশ কর্মচারী নিয়াজ মোর্শেদ আলম দিপু (৩০), একই এলাকার শাহ আলমের ছেলে জসিম উদ্দিন (৩২) ও মীর হোসেনের ছেলে সুমন আহমেদ (২৮)।

সোমবার (১৩ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে মেলান্দহ থানা পুলিশ।

হাজরাবাড়ি এলাকার বিকাশ এজেন্ট শাহজাহান জানান, বিকাশের প্রায় ২২ লাখ টাকা এজেন্ট অফিসে জমা দেওয়ার জন্য রবিবার (১২ জানুয়ারি) দুপুরে জামালপুর থেকে হাজরাবাড়ি এলাকায় যায় আসামিরা। পরবর্তীকালে জানা যায়, পথিমধ্যে মুদিবাড়ি এলাকায় পৌঁছালে দুইজন মুখোশধারী তাদের কাছ থেকে ওই টাকা ছিনতাই করে। এক পর্যায়ে ঘটনাটি থানা পর্যন্ত গড়ালে প্রকৃত ঘটনা প্রকাশ পায়।

এ ব্যাপারে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম খান জানান, ছিনতাইয়ের ঘটনা শুনে তদন্তে গিয়ে বিকাশের অফিস সহকারী মো. নিয়াজ মোর্শেদ আলম দিপুর কথায় পুলিশের সন্দেহ হয়। পরে রাতেই দিপুকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, ওই ২২ লাখ টাকা আত্মসাতের জন্য গ্রেপ্তাররা পরস্পর জোগসাজশে ছিনতাইয়ের নাটক সাজায়। পরে সোমবার ভোরে অভিযান চালিয়ে বাকি দুইজনকে নিজ বাড়ি ছনকান্দা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : সুন্দরবন থেকে তিন হরিণ শিকারি আটক

ওসি রেজাউল করিম খান আরও জানান, গ্রেপ্তারদের দেওয়া তথ্য অনুযায়ী ওই টাকাও উদ্ধার করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: i[email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড