• শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরু চোর সন্দেহে গণপিটুনি, প্রাণ গেল ৩ জনের

  যশোর প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ০৯:৩৪
যশোর
গণপিটুনিতে ৩ চোরের মৃত্যু (ছবি : প্রতীকী)

যশোরের অভয়নগর উপজেলায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। 

সোমবার (১৩ জানুয়ারি) ভোর চারটার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম। 

পুলিশ জানায়, সোমবার ভোর চারটার দিকে একটি পিকআপে করে কয়েকজন চোর যশোর সদরের গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে যায়। তারা খোরশেদ আলীর গোয়াল থেকে তিনটি গরু চুরি করে পালানোর সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার করে। এরপর এলাকার লোকজন চোরদের ধাওয়া দেয় এবং মসজিদের মাইকিং করা হয়। চোররা পালিয়ে যাওয়ার সময় অভয়নগরের প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে তাদের ধরে ফেলে এলাকাবাসী। এ সময় তিনজনকে গণপিটুনি দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। অপরজন অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

স্থানীয়রা জানান, নিহত তিনজন ফেরিওয়ালা হিসেবে এলাকায় ঘুরতে দেখা গেছে। তাদের বাড়ি বাগেরহাটের কাটাখালি এলাকায় বলে অনেকে জানিয়েছেন।

আরও পড়ুন : আমের রাজধানীর বরই যাচ্ছে সারাদেশে

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, ‘চোর সন্দেহে গণপিটুনিতে তিনজন মারা গেছে। আরও তিনজন পালিয়ে গেছে। গরু তিনটি উদ্ধার করা হয়েছে।’

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড