• শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘গুরুত্বপূর্ণ দায়িত্বে স্বচ্ছ ব্যক্তিরা না থাকলে বদনাম হয়’

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২০, ০১:৪২
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক (ছবি : দৈনিক অধিকার)

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেমন উন্নয়ন করছেন, তেমনি দলকেও সংগঠিত করছেন। স্বচ্ছ ব্যক্তিরা গুরত্বপূর্ণ দায়িত্বে না থাকলে দলের যেমন বদনাম হয়, তেমনি দেশকে তারা এগিয়ে নিতে পারেন না।

রবিবার (১২ জানুয়ারি) রাতে মানিকগঞ্জে শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে কর্নেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধনকালে তিনি এসব বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আমরা রাজনীতি করি দেশের উন্নয়নের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশ। দেশের অবকাঠামোগত যেমন উন্নয়ন হয়েছে, তেমনি বর্তমান সরকার সামাজিক উন্নয়নের জন্য কাজ করছে। 

সুস্থ জাতি গঠনে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে মন্ত্রী বলেন, খেলাধুলার মাধ্যমে একটি সুস্থ জাতি গঠন করা যায়। একটি সুস্থ জাতিই পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে।

আরও পড়ুন: ঝালকাঠিতে সাবেক বিজিবি সদস্য হত্যার ঘটনায় মামলা

এ সময় জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা প্রমুখ।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: +৮৮০১৯০৭-৪৮৪৮00, +৮৮০১৯০৭৪৮৪৭০২  

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড