• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে আ. লীগ নেতা নিহত

  মিরসরাই প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ২৩:৩৫
সালামত উল্লাহ
নিহত সালামত উল্লাহ (ছবি : দৈনিক অধিকার)

মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের বারইয়ারহাটে ট্রেন দুর্ঘটনায় সালামত উল্লাহ (৫৮) নামে আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ধুম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজের সাবেক শিক্ষক ছিলেন। সেই সঙ্গে তিনি একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বারইয়ারহাট রেলগেটে রেললাইন পার হওয়ার সময় তিনি চট্টগ্রামগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হন।

নিহত সালামত উল্লাহ উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের মোবারকঘোনা গ্রামের মৃত অলি আহম্মদের ছেলে। তিনি বারইয়ারহাট পৌরসভায় অবস্থিত বারইয়ারহাট শিশু নিকেতন বিদ্যালয় পরিচালনার সঙ্গে সম্পৃক্ত ছিলেন।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার সহকারি পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম জানান, বারইয়ারহাট রেলগেটে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যুর বিষয়ে শুনেছি। দুর্ঘটনাস্থল দেখভাল করে রেলওয়ে পুলিশ।

মিরসরাই-সীতাকুন্ড রেললাইন এলাকার দায়িত্ব পালনকারী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাসান আলী জানান, বারইয়ারহাট রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় কেউ মারা গেছে কি না তা আমার জানা নেই। তবে আমরা এ বিষয়ে খোঁজ-খবর নিচ্ছি।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড