• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের দেড় মাসের মাথায় নববধূর রহস্যময় মৃত্যু

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১৮:৪০
নিহত
নিহত নববধূ নূরুন্নাহার (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বিয়ের দেড় মাসের মাথায় নূরুন্নাহার (২৫) নামে এক নববধূর রহস্যময় মৃত্যু হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) সকালে উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের আদিত্যপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নূরুন্নাহার সদর উপজেলার লতিফাবাদ এলাকার হাছু মিয়ার মেয়ে ও পাকুন্দিয়া উপজেলার আদিত্যপাশা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী।

এ ঘটনায় পরিবারের সদস্যরা লাশের ময়না তদন্ত করে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে নিশ্চিত হতে পুলিশের কাছে লিখিত আবেদন করেছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, আদিত্যপাশা গ্রামের খুরশিদ উদ্দিনের ছেলে বাবুল মিয়া পেশায় একজন মৎস্যজীবী। প্রায় দেড় মাস আগে নূরুন্নাহারের সঙ্গে তার বিয়ে হয়। তবে এটি তাদের উভয়েরই দ্বিতীয় বিয়ে। রবিবার ভোরে পার্শ্ববর্তী বিলে মাছ ধরতে যায় বাবুল। পরবর্তীকালে সকাল ৭টার দিকে বাড়িতে ফিরে সে নূরুন্নাহারকে ডাকতে থাকে। এ সময় কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে নূরুন্নাহারকে মৃত দেখতে পেয়ে চিৎকার দেন। পরে বাড়ির লোকজনসহ স্থানীয়রা ঘটনাস্থলে এসে নূরুন্নাহারের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন।

এ দিকে, খবর পেয়ে নূরুন্নাহারের পরিবারের লোকজন ওই বাড়িতে ছুটে যান। পরে তারা নূরুন্নাহারের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে পুলিশকে অবগত করেন। এরপর পুলিশ ঘটনাস্থলে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের চাচা হারিছ মিয়া বলেন, ‘নূরুন্নাহার সম্পূর্ণ সুস্থ ও স্বাভাবিক ছিল। তার এমন মৃত্যু মানতে পারছি না। শ্বশুরবাড়ির লোকজন তাকে কোনোভাবে মেরে থাকতে পারে। ময়না তদন্ত করে প্রকৃত কারণ জানতে আমরা পুলিশের কাছে লিখিত আবেদন করেছি।’

তবে গৃহবধূর শাশুড়ি রেজিয়া খাতুন জানান, শনিবার (১১ জানুয়ারি) রাতে সবাই এক সঙ্গে কথাবার্তা বলার পর নিজ ঘরে ঘুমাতে যায় ছেলে বাবুল ও পুত্রবধূ নূরুন্নাহার। পরদিন ভোরে বাবুল মিয়া মাছ ধরতে বিলে যায়। এরপর ফিরে এসে সে নূরুন্নাহারকে মৃত অবস্থায় দেখতে পায়। ঘুমের মধ্যেই তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবি করছেন বাবুল মিয়াসহ তার পরিবার।

আরও পড়ুন : তল্লাশির ভয়ে পুকুরে ঝাঁপ, শেষরক্ষা হলো না তরুণের

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান দৈনিক অধিকারকে জানান, ওই গৃহবধূর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় ময়না তদন্তের রিপোর্ট পেলে ওই গৃহবধূর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড