• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে বাস-মাহেন্দ্রের সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৫

  রাজবাড়ী প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১৭:১৯
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া মাহেন্দ্র (ছবি : দৈনিক অধিকার)

যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষে রাজবাড়ীতে মা-মেয়েসহ পাঁচজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

রবিবার (১২ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টার দিকে সদর উপজেলাধীন ঢাকা-খুলনা মহাসড়কের খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সদর উপজেলার আহলাদিপুর গ্রামের নায়েব আলীর স্ত্রী রাশিদা বেগম (৪০), তার মেয়ে তাসলিমা খাতুন (১৫), ফরিদপুর পৌর শহরের ঝিলটুলী এলাকার আবদুর রফিক নান্নুর ছেলে ইমরান হোসেন রিফাত (২২), গোয়ালন্দ উপজেলার তুরাপ শেখের পাড়া এলাকার আশরাদ শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫)।

তবে এখন পর্যন্ত এ দুর্ঘটনায় নিহত অপর একজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে সদর উপজেলার গোয়ালন্দ মোড় হাইওয়ে থানার ইন্সপেক্টর মাসুদ পারভেজ জানান, দৌলতদিয়া থেকে ছেড়ে আসা একটি মাহেন্দ্র রবিবার বিকালে সদর উপজেলার গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিল। এ সময় মাহেন্দ্রটি উপজেলার খানখানাপুর ছোট ব্রিজ এলাকায় পৌঁছালে বেনাপোল থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজন নারী ও তিনজন পুরুষ নিহত হন। পাশাপাশি একই দুর্ঘটনায় আরও দুইজন যাত্রী আহত হয়েছেন বলেও জানিয়েছেন হাইওয়ে থানা পুলিশের এই কর্মকর্তা।

আরও পড়ুন : অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ হারাল কাউন্সিলরপুত্র

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সকালে রাজবাড়ী-বালিয়াকান্দি আঞ্চলিক সড়কে ট্রাকচাপায় এক রাজমিস্ত্রি নিহত হয়। এর আগে গত ১৮ ডিসেম্বর একই জেলার কালুখালী উপজেলায় দুই বাসের সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড