• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাফনের কাপড় বেঁধে ছাত্রলীগ নেতাকর্মীদের বিক্ষোভ

  মেহেরপুর প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১৫:২৩
মেহেরপুর
কাফনের কাপড় পরে ছাত্রলীগ নেতাকর্মীদের বিক্ষোভ (ছবি : দৈনিক অধিকার)

মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষোভ করেছেন মেহেরপুরের গাংনী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় গাংনী বাজার বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

রবিবার (১২ জানুয়ারি) দুপুর ১২টায় এই বিক্ষোভ কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

জানা যায়, গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সড়কে নামেন পদবঞ্চিত নেতাকর্মীরা।

এর আগে গাংনী হাসপাতাল বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে গাংনী বাসস্ট্যান্ডে এসে রাস্তায় অবস্থান নেয় তারা। মিছিলে নেতৃত্ব দেন- পৌর ছাত্রলীগের সভাপতি ইমরান হাবিব ও সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদ হাসিব।

এ দিকে গাংনী বাজার বাসস্ট্যান্ডে এসে আন্দোলনকারী পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে একাত্মতা প্রকাশ করেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, সাবেক সংসদ সদস্য মো. মকবুল হোসেন, সাবেক পৌর মেয়র আহমেদ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, সাবেক ছাত্রলীগ সভাপতি তৌহিদ হোসেন, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেন, বিভিন্ন সূত্রে জানতে পেরেছি গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনতন্ত্র মোতাবেক গঠন করা হয়নি। এছাড়া ঘোষিত কমিটির সভাপতি সম্পাদকদের পরিবারের বির্তকিত ভূমিকা রয়েছে বলে মন্তব্য করেন। পরে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় ছাত্রলীগ নেতাকর্মীরা।

আরও পড়ুন : ৩ দিনের মধ্যে অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার নির্দেশ

গত ৮ দিন যাবত পদবঞ্চিত নেতাকর্মীরা ধারাবাহিক কর্মসূচি পালন করে আসছে। তাদের দাবি গাংনী উপজেলা ছাত্রলীগের কমিটিতে রাজাকার ও বিএনপি জামায়াতের পরিবারের সদস্য রয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড