• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ের তাপমাত্রা ৯.৯ ডিগ্রি, শৈত্যপ্রবাহ অব্যাহত

  পঞ্চগড় প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ১০:৩২
পঞ্চগড়
শৈত্যপ্রবাহ অব্যাহত পঞ্চগড়ে (ছবি : দৈনিক অধিকার)

হিমালয়ের হিমেল হাওয়ায় উত্তরের জেলা পঞ্চগড়ের বিভিন্ন উপজেলায় মৃদু শৈত্যপ্রবাহ অব্যাহত রয়েছে। ভোর থেকেই ঘন কুয়াশার চাদরে ঢাকা পড়েছে গোটা পঞ্চগড় ।

রবিবার (১২ জানুয়ারি) সকাল নয়টায় তেঁতুলিয়ায় তাপমাত্রা রেকর্ড করা হয় নয় দশমিক নয় ডিগ্রি সেলসিয়াস বলে জানিয়েছেন পঞ্চগড়ের তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম। গতকাল তাপমাত্রা ছিল ১১ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

কুয়াশার কারণে দিনের বেলায় যানবাহনগুলো হেডলাইট জ্বালিয়ে ধীরগতিতে চলাচল করছে। স্কুলের শিক্ষার্থীরা সকালে ঠান্ডার মাঝেও বেড়িয়ে পড়ছে।

আরও পড়ুন : শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল বন্ধ

তবে ঘন কুয়াশা ও প্রচণ্ড শীতের কারণে সবচেয়ে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ। সকাল থেকে দুপুর পর্যন্ত কুয়াশা ও কনকনে শীতে দিনমজুর ও সাধারণ মানুষ ঘর থেকে বেরুতে পারছে না। আর সন্ধ্যার পর থেকে ছিন্নমূল অসহায় মানুষেরা ফুটপাতে আগুন জ্বালিয়ে নিবারণ করছে শীত। অসহনীয় এই অব্যাহত শীতে শিশু এবং বয়স্ক মানুষ শীতজনিত নানা রোগে আক্রান্ত হয়ে ভর্তি হচ্ছে হাসপাতালে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড